রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক

50

বলিউডের অন্যতম হার্টথ্রব হৃত্বিক রোশন। বেশি পারিশ্রমিক নেয়া নায়কদেরও অন্যতম তিনি। সেই হৃত্বিক কিনা রাস্তায় দাঁড়িয়ে পাঁপড় বিক্রি করছেন! মলিন শার্ট। কাঁধে গামছা। ক্লান্ত অথচ পরিশ্রমী মুখ। ঠিক এমনই একটি ছবি সম্প্রতি টুইটারে শেয়ার করেছেন ‘কাহো না পিয়ার হ্যায়’ তারকা। তবে বাস্তব নয়, হৃত্বিকের আগামী ছবি ‘সুপার থার্টি’র দৃশ্য এটি। এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১২ জুলাই। তার আগে শুটিংয়ের বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করলেন নায়ক।
‘সুপার থার্টি’ ছবিতে হৃত্বিককে দেখা যাবে বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায়। এটি পরিচালনা করছেন বিকাশ বহেল। শুরু থেকে নানা ঝামেলা এড়াতে হয়েছে এই ছবিকে।
একবার শোনা গিয়েছিল প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস এই ছবি ছেড়ে দিচ্ছে। এরপর ছবির পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে উঠল ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগ। যার কারণে মাঝখানে ছবির পরিচালনা থেকে বাদ পড়েছিলেন তিনি। গত মাসে ক্লিন চিট পাওয়ায় আবার ‘সুপার থার্টি’র পরিচালনায় ফিরেছেন বিকাশ।
এদিকে গত দুই বছর হৃত্বিকের কোনো ছবি মুক্তি পায়নি। নতুন নতুন হিরোদের ভিড়ে বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত এ অভিনেতা যেন খানিক কোণঠাসা হয়ে পড়েছেন। ‘সুপার থার্টি’ দিয়ে নিজের সেই হারানো জায়গা উদ্ধার করতে চাইছেন হৃত্বিক। সে কারণেই সব বিতর্ককে পাশ কাটিয়ে শুরু থেকেই ছবিটা বাঁচানোর চেষ্টা করেছেন।