মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত ৪

4

আনোয়ারা প্রতিনিধি

বঙ্গবন্ধু টানেল আনোয়ারা প্রান্তের সংযোগ সড়কে একটি নোহা মাইক্রোবাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ শরীফ খান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু ও চালকসহ আরো চারজন আহতের ঘটনা ঘটেছে।
গতকাল মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু টানেল সংযোগ সড়কের বৈরাগ এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন নিহত শরীফের মেয়ে ইয়াসমিন আকতার (২৮), ছেলে মোহাম্মদ রায়হান (৫), জামাল উদ্দিন (৪০) ও সিএনজি অটোরিকশাচালক খোরশেদ আলম (৩৫)। নিহত শরীফ ও আহত তিনজন একই পরিবারের সদস্য এবং স্থানীয় বৈরাগ ইউনিয়নের খাঁনবাড়ি এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে একটি মাইক্রোবাস টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারার বৈরাগ গোলচত্বর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশার চালকসহ যাত্রীরা আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মো. শরীফ মারা যান। পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করেছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, বঙ্গবন্ধু টানেল সড়কে সিএনজি অটোরিকশা-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহতের খবর শুনেছি। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।