বাঁশখালীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

23

বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রাম আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) ২০২৪ উপজেলা পর্যায় ফাইনাল খেলা অনুষ্ঠিত। বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তারের সভাপতিত্বে ও বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবালের সঞ্চালনায় এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র ও বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কামরুল ইসলাম হোসাইনী, বঙ্গবন্ধু স্কুলের প্রধান শিক্ষক ওমর ফারুক, বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্মসাধারণ সম্পাদক আজগর হোসাইন,বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনুপ্রভা ধর, সহকারী প্রধান শিক্ষক রতন চক্রবর্তী, ক্রীড়া শিক্ষাক মোরশেদুল হাছান চৌধুরী, মানেজিং কমিটির সদস্য ও ক্রীড়াবিদ নাছির উদ্দিন, মাষ্টার এনাম, মাষ্টার নেজাম উদ্দিন, মাষ্টার মিল্টন, পবন কান্তি নাথ, চমক ভট্টাচার্য,পলক ভট্টাচার্য সহ হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। উক্ত ফাইনালে অংশগ্রহণ করেন বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয় বনাম বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় স্কুল। এতে খেলা শুরুর ৫ মিনিটের মধ্যে বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়, বঙ্গবন্ধু স্কুল কে একটি গোল করে।
উল্লেখ যে, জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট (বালক) ২০২৪ এর ফাইনাল খেলায় বাঁশখালী সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় এর বিপক্ষে ১-০ গোলে জয়ী হয়ে বাঁশখালী উপজেলার চ্যাম্পিয়ন বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়, উক্ত খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় টিপু বড়ুয়া, এবং ম্যান অব দ্যা টূর্নামেন্ট নাহিদ হাসান, ও টূর্নামেন্টে সেরা গোলকিপার: আশরাফুল ইসলাম বাবু।
জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বাঁশখালী উপজেলার নির্বাহী অফিসার জেসমিন আক্তার এর নিকট থেকে উভয় দল পুরষ্কার গ্রহণ করে চট্টগ্রাম আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপ্তি হয়।
এ সময় বিশিষ্টক্রীড়া প্রেমিরা মন্তব্য করেন, দক্ষিণ চট্টগ্রামের সর্ব বৃহৎ স্কুল ময়দানে এই রকম খেলা আয়োজন করায় এলাকায় মাদক জুয়া সহ নানা অপকর্মে হতে মানুষ বিনোদন মুখি হবে।