বাঁশখালীতে আগুনে পুড়েছে ১৭ দোকান

53

বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের সকাল বাজারে আগুনে পুড়েছে ১৭ দোকান। গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।
বাঁশখালী ফায়ার স্টেশনের টিম লিডার লিটন বৈঞ্চব পূর্বদেশকে বলেন, মশার কয়েল থেকে সৃষ্ট আগুনে কমপক্ষে পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আগুনে দশটি দোকান পুড়ে গেছে। এরমধ্যে কয়েকটি খালি দোকানও আছে। স্থানীয়রা ১৭টি দোকানের কথা বলছেন জানালে তিনি বলেন, আমরা ঘটনাস্থলে ১০টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে বলে প্রতিবেদন পাঠিয়েছি।
স্থানীয়রা জানান, ১৭টি দোকান আগুনে পুড়ে যাওয়ায় প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে ব্যবসায়ীদের। এরমধ্যে নুরুল আবছারের মোবাইলের দোকান, মাস্টার কাশেমের কাঠের দোকান, আবুল হোসেন ডালুর মুদির দোকান, কাশেমের মুদির দোকান, আনোয়ারের ডিজিটাল স্টুডিও, আমির হোসেন ও বাদশার ফার্নিচারের দোকান, কাজল কর্মকারের দোকান, মামুনের চায়ের দোকান, আব্দুল করিমের ওয়ার্কশপ, আবুল হাশেমের চায়ের দোকান, আকতারের সিমিন্টের দোকান, আমির হোসেনের সার ও কীটনাশকের দোকান, ফরিদের চাউলের দোকান, সুজানার পাটির দোকান, রফিকের ফার্মেসি এবং আকতারের কাঠের দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সহায়তার জন্য স্থানীয় চেয়ারম্যান লেয়াকত আলী সবার নামের তালিকা প্রশাসনের কাছে দিয়েছেন বলে জানা গেছে।