ফর্টিস গ্রুপ আল্লামা ইকবাল ও সরোয়ার স্মৃতি ফুটসাল উদ্বোধন

53

চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন কর্তৃক চতুর্থ বারের মতো আয়োজিত ফর্টিস গ্রুপ আল্লামা মো: ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর উদ্বোধন হয় গতকাল বিকালে। এম এ আজিজ স্টেডিয়ামে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এবং চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সভাপতি আ.জ.ম নাছির উদ্দিন। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন টুর্নামেন্টের আর্থিক পৃষ্ঠোপোষক প্রতিষ্ঠান ফর্টিস গ্রুপ এর পরিচালক শাহীন হোসেন, কো-স্পন্সর প্রতিষ্ঠান আর. আর গ্রæপ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাবুদ্দীন, কো-স্পন্সর প্রতিষ্ঠান আর. কে ডিজিটাল এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল কবির দিপু। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান, সিজেকেএস ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফ। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সি.জে.কে এস’র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য লায়ন আলহাজ¦ দিদারুল আলম চৌধুরী, ফর্টিস গ্রুপের কর্মকতা মনিরুল ইসলাম হিরু, এসোসিয়েশনের সহ-সভাপতি এস এম শহিদুল ইসলাম, সহ-সভাপতি মো. মনজুরুল ইসলাম, সহ-সভাপতি দেবাশীষ বড়ুয়া দেবু, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিরন, যুগ্ম-সম্পাদক হেলাল উদ্দিন টিপু, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, দপ্তর সম্পাদক দীপাশ মুৎসুদ্দী এবং নির্বাহী ও সাধারণ সদস্যবৃন্দ।
উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। ১ম খেলায় প্রতিদ্বন্ধিতা করে মাদার্শা একাদশ বনাম কালারপোল ক্রীড়া পরিষদ। এ খেলায় মাদার্শা একাদশ তিন ৩-২ গোলে জয় লাভ করে। সেরা খেলোয়াড় হিসেবে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার গ্রহন করেন মাদার্শা দলের মোঃ ইয়াছিন এবং প্রদান করেন আর. আর গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহবুদ্দীন। দিনের ২য় খেলায় ডেপিলেক্স স্পোর্টস ক্লাব ছয় ৬-০ গোলের বিশাল ব্যবধানে চট্টগ্রাম শেখ রাসেল দলকে পরাজিত করে। সেরা খেলোয়াড় নির্বাচিত হন ডেপিলেক্স স্পোর্টস ক্লাবের আহমেদ শফি, পুরষ্কার প্রদান করেন ফর্টিস গ্রুপ এর পরিচালক শাহীন হোসেন ও আর. কে ডিজিটাল এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল কবির দিপু। আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে, ১ম খেলায় বাবর ফুটবল একাডেমী বনাম লা-গোন্ডলা এফ সি এবং ২য় খেলায় প্রতিদ্বন্ধিতা করবে পাচঁলাইশ এফ এফ.সি বনাম দেলোয়ার হোসেন ফাউন্ডেশন দল।
ফর্টিস গ্রুপ আল্লামা মো. ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর পানি স্পন্সর করে মামিয়া ড্রিংকিং ওয়াটার এবং টুর্নামেন্ট কমিটির সদস্যদের টি-র্শাট স্পন্সর করেন ডেপিলেক্স বিউটি পার্লার, চকবাজার, চট্টগ্রাম। উক্ত টুর্নামেন্টে সর্বিক সহযোগিতা করার জন্য টুর্নামেন্ট পরিচালনা কমিটির সম্পাদক জয়নুল আবেদিন, স্পন্সর প্রতিষ্ঠান, কো-স্পন্সর প্রতিষ্ঠানসহ সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।