ফটিকছড়িতে ভবনের ছাদ থেকে পড়ে বৃদ্ধার মৃত্যু

56

ফটিকছড়িতে চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মাসুদা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে ফটিকছড়ি পৌরসভার ১নং ওয়ার্ডের মমতাজ বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে। তিনি হাটহাজারীর ইছাপুর গ্রামের মৃত ফয়েজ আহম্মদের স্ত্রী। তিনি পুত্রবধূর সাথে ফটিকছড়িতে ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় নিহতের পুত্রবধূ শারমিন আকতারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল ১১টার দিকে সবার অগোচরে মাসুদা খাতুন ভবনের ছাদ থেকে পড়ে যান। বিষয়টি জেনে পুত্রবধূ শারমিন আকতার দ্রæত তাকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মুখোমÐল থেতলে গেছে।
নিহতের মেঝ ছেলে মো. মহিন উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে তার মাকে নির্যাতন করে আসছেন তার ছোট ভাইয়ের স্ত্রী শারমিন আকতার। তার মা আত্মহত্যা করেননি। তাকে আত্মহত্যা করতে বাধ্য করেছেন। নির্যাতন সহ্য করতে না পেরে তার মা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তিনি এর যথাযথ বিচার দাবি করেন।
ফটিকছড়ি থানার ওসি মো. বাবুল আকতার বলেন, ‘খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করি। এটি আত্মহত্যা নাকি তিনি পড়ে গিয়ে মারা গেছেন, তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।