পটিয়ায় বিএনপির আরও ১০কর্মী গ্রেপ্তার

72

পটিয়ায় বিএনপির আরও ১০ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে পরিচালিত অভিযানে উপজেলার হাবিলাসদ্বীপ, কোলাগাঁও, জিরি, বড়লিয়া ও পৌর এলাকার গোবিন্দারখীলসহ বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-জিয়াউল হক (৩৬), গাজী মোহাম্মদ শাহাদাত হোসেন (৩০), রেজাউল করিম মিজান (২৬), মোহাম্মদ রোমান (২৭), মাহবুবুল আলম (৫০), নুরুল আবছার (৪৫), মোহাম্মদ ইদ্রিস (২৮), মোহাম্মদ শওকত (২৮), মোহাম্মদ কামাল উদ্দিন (৩৭), মোহাম্মদ জহুর প্রকাশ মাহমুদ (৫৮)।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম জানান, নির্বাচনের সুষ্ঠু পরিবেশের কথা বলে বিএনপির নেতাকর্মীদের গায়েবী মামলা দেয়া হচ্ছে, যা দুঃখজনক।
বিএনপির প্রার্থী এনামুল হক এনাম বলেন, নেতা-কর্মীদের গ্রেপ্তারসহ বিভিন্নভাবে হয়রানি করছে পুলিশ। পটিয়াতে বিএনপি নির্বাচনী প্রচারণা ঠিক মত করতে পারছে না। বিভিন্ন এলাকায় আ.লীগের কর্মীরা নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলছে।
পটিয়া থানার উপ-পরিদর্শক কামাল উদ্দিন বলেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ রক্ষার স্বার্থে উপজেলার বিভিন্ন এলাকায় অপরাধীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নিরীহ কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না। যাদের বিরুদ্ধে পরোয়ানা ও বিভিন্ন মামলা রয়েছে, তাদেরকেই আটক করা হচ্ছে।