পটিয়ায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

52

পটিয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত টাকার চেক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পোষাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সহ-সভাপতি ও বর্তমান পরিচালক মোহাম্মদ নাছির এসব চেক বিতরণ করেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম দেশের গন্ডি পেরিয়ে বর্তমানে বিদেশে ছড়িয়ে পড়েছে। রোহিঙ্গা নাগরিকদের আশ্রয় দিয়ে যে মানবতার ইতিহাস সৃষ্টি করেছে তা বিরল দৃষ্টান্ত। গত শুক্রবার বিকেলে পটিয়ার শোভনদÐীতে ত্রাণ তহবিলের টাকার চেক বিতরণকালে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব, জেলা আওয়ামী লীগের সদস্য সেলিম নবী, সিরাজুল ইসলাম মাস্টার, মোহাম্মদ আলমগীর আলম, শাহ আলম, মফিজুর রহমান, ছৈয়দ তালুকদার, আশিষ তালুকদার, আবদুলে মালেক, ওসমান গণি, আমির খান, আবুল কালাম, হাজী আরিফুর রহমান, নাছির উদ্দিন বাদশা, মাঈনুদ্দিন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মহি, পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক রবিউল হোসেন খোকন, আলহাজ নাজিম উদ্দিন, শামসেদ হিরু, প্রবাসী আওয়ামী লীগ নেতা ফারুক রেজা, বেলাল উদ্দিন, মো. শাহেদ, আবদুল আলীম, সাদ্দাম হোসেন মুন্না, মোবাশ্বের আলম, আবদুল আজিজ, ওয়াসিব সাকিব, ফাহিম সুফিয়ান, হৃদয়, বাহাদুর, সিরাজুল ইসলাম বাপ্পী প্রমুখ।
পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।