নেইমারের দৃষ্টি জুভেন্টাসে!

30

লিওনেল মেসিকে বিশ্বের সর্বকালের সেরা ফুটবলার মনে করেন নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়র। স¤প্রতি জানিয়েছেন, বার্সেলোনায় থাকার সময় আর্জেন্টাইন তারকার সঙ্গে তাঁর যুগলবন্দির কথা ভেবে আজও আনন্দ পান। এমনকি এও শোনা গিয়েছে যে, বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) প্রেসিডেন্টকে তিনি বার্তা পাঠিয়েছেন, ‘আমি আর পিএসজিতে খেলতে চাই না। নিজের ঘরে (বার্সায়) ফিরে যেতে চাই। সেই ঘরে, যা ছেড়ে এসে আমি ঠিক করিনি।’
ঘরে ফিরতে চাইলেও নেইমারকে বার্সা আর নেবে কি না তা লাখ টাকার প্রশ্ন। স্পেনের সংবাদমাধ্যম বলছে, মেসির ক্লাব ব্রাজিলীয় তারকার জন্য এখন এক ইউরোও খরচ করতে রাজি নয়।
স্পেনের কাগজগুলো অবশ্য লিখছে, পরিস্থিতি যাই হোক ভাল দাম না পেলে ফ্রান্সের ক্লাব নেইমারকে ছাড়বে না। কুতিনহোদের বিনিময়ে তাঁকে নিতেও তারা রাজি নয় বলে খবর। এদিকে, নেইমার নিজে পিএসজির অস্বস্তি বাড়িয়ে মন্তব্য করেছেন, তাঁর বিরুদ্ধে আনা ফ্রান্সের ক্লাবের যাবতীয় অভিযোগ মিথ্যা। আগেই কথা ছিল, ব্রাজিলে রিহ্যাব শেষ করেই তিনি প্যারিসে ফিরবেন। তার আগে নয়। নতুন করে তাঁর বিরুদ্ধে ক্লাব মুখ খোলায় তিনি বিস্ময় প্রকাশও করেন।
ঠিক এরকম একটা সময় জানা যাচ্ছে, ব্রাজিলীয় তারকা নাকি হঠাৎই ঝুঁকেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর এখনকার ক্লাব জুভেন্টাসের দিকে। ব্রাজিলীয় তারকা অবশ্য এসব নিয়ে মুখ খুলছেন না।