তালাক দেয়ায় খুন নগরীতে সাবেক স্ত্রীসহ গ্রেপ্তার ২

4

নিজস্ব প্রতিবেদক

ফেনীতে স্ত্রীকে তালাক দেয়ার জেরে মঞ্জুর আলম নামে এক অটোরিকশা চালককে হত্যার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার নগরীর আকবরশাহ থানাধীন বিশ্ব কলোনি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- ফেনী সদর থানার কেরানিয়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে মো. আইউব খান ওরফে তারা (৩০) ও তার স্ত্রী সাফিয়া আক্তার মনি (২৬)।
র‌্যাব জানায়, নিহত মঞ্জুর ফেনী সদর থানার লেমুয়া মাস্টারপাড়া এলাকার বাসিন্দা। তিনি পূর্ব পরিচয়ের সূত্র ধরে বছর দেড়েক আগে সাফিয়াকে বিয়ে করেন। পারিবারিক কলহের জেরে পরে তাকে তালাক দেন মঞ্জুর। এ নিয়ে মঞ্জুরকে হত্যার হুমকি দেন সাফিয়া।
র‌্যাব আরও জানায়, গত ১০ জুন একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। পরবর্তীতে স্বজনরা হাসপাতালে গিয়ে লাশটি মঞ্জুরের বলে শনাক্ত করেন। এ ঘটনায় তার প্রথম স্ত্রী বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় তিনজনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরও তিন-চারজনকে আসামি করে মামলা করেন। এরপর থেকেই আসামিরা পলাতক ছিলেন।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারে তদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আইউব ও সাফিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।