ডিভোর্স মানতে না পেরে সাবেক স্ত্রীকে হত্যা : ঘাতক গ্রেপ্তার

44

সাবেক স্বামীর ছুরিকাঘাতে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। নগরীর আকমল আলী রোডে গত রবিবার রাতে ছুরিকাঘাতে আহত নাজমা বেগম (৩৭) গতকাল সোমবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নাজমা থাকতেন আকমল আলী রোডের মাহবুব কলোনিতে। রাতেই পুলিশ নাজমার স্বামী রবিউল হোসেনকে গ্রেপ্তার করেছে। খবর বিডিনিউজের
ইপিজেড থানার ওসি নুরুল হুদা জানান, রাতে কাজ শেষে কারখানা থেকে বাসায় ফেরার পথে নাজমাকে ছুরিকাঘাত করে রবিউল। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নাজমা।
পুলিশ কর্মকর্তা নুরুল হুদা বলেন, ২০০০ সালে নাজমা ও রবিউলের বিয়ে হয়। রবিউল মাছ ধরার কাজ করতেন। বছর খানেক আগে নাজমা রবিউলকে ডিভোর্স দিলেও সে মানতে পারছিল না।
ওসি জানান, ডিভোর্সের পর রবিউল আকমল আলী রোডের বেড়িবাঁধ ছিন্নমূল এলাকায় থাকতেন। তাদের ১৬ বছর বয়সী এক সন্তান ওয়ার্কশপে কাজ করে।গত রবিবার রাতে নাজমা কাজ শেষে বাসায় ফেরার সেময় রবিউল তার পথরোধ করে কথা বলছিল। কথা কাটাকাটির এক পর্যায়ে নাজমাকে ছুরিকাঘাত করে রবিউল। পরে আকমল আলী রোডের বেড়িবাঁধ এলাকা থেকে রবিউলকে গ্রেপ্তার এবং হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় বলে জানান ওসি নুরুল হুদা।