টেকনাফে গোলাগুলিতে ডাকাত নিহত

18

টেকনাফে ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে মোহাম্মদ উল্লাহ (৩৯) ওরফে সোনা মিয়া নামে এক ব্যক্তি নিহত হন। গতকাল বৃহস্পতিবার ভোরে হ্নীলা ইউনিয়নের উলুচামরী পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোনান মিয়াকে ডাকাতদলের সদস্য বলে দাবি পুলিশের। তিনি হ্নীলা ইউনিয়নের উলুচাম হায়দার আলীর পুত্র।
টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা বলেন, বৃহস্পতিবার ভোরে হ্নীলার পাহাড়ি এলাকায় ডাকাতদলের মধ্যে গোলাগুলির ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। এতে ডাকাতদলের সদস্যরা পাহাড়ি এলাকায় ঢুকে পরে। পরে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৮ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ২৫ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রক্রিয়া চলছে।
এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক টিটু চন্দ্র শীল বলেন, গুলিবিদ্ধ একজনকে নিয়ে আসেন পুলিশ। তার শরীরে গুলির আঘাত ছিল।