টিভিএস নিয়ে এলো অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশন

66

ঢাকায় টিভিএস অটো বাংলাদেশ লি. মোটরসাইকেল গ্রাহকদের উপহার দিয়েছে অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশনের। তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে সোমবার বিকেলে বাংলাদেশে মোটরসাইকেলটি টিভিএস অটো বাংলাদেশ লি. উদ্বোধন করলো। ইভেন্টের উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লি.-এর সিইও বিপ্লব কুমার রায়।
অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর বিজনেস হেড মৃগেন ব্যানার্জী, হেড অব ফিন্যান্স সহদেব কুমার দাস এফসিএ, এজিএম মার্কেটিং মো. আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান-সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
টিভিএস মোটর কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আর দিলীপ বলেন, টিভিএস অ্যাপাচি আরটিআর সিরিজের বিশ্বব্যাপী ৩.৫ মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে এবং এটি বাংলাদেশের তরুণদের হৃদয়ে বিশেষ স্থান তৈরি করেছে। মোটরসাইকেল এর নতুন গ্রাফিক্স, আকর্ষণীয় ডিজাইন এবং আমাদের ৩৭ বছরের রেসিং ঐতিহ্য রেসিং উৎসাহীদেরকে আরো বেশি আকর্ষণ করবে বলে আমি নিশ্চিত। বাংলাদেশ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার এবং আমরা বিশ্বাস করি যে নতুন এই বাইকটি বাংলাদেশের মার্কেটে আমাদের উপস্থিতিকে আরও শক্তিশালী করবে।
টিভিএস অটো বাংলদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জে. একরাম হুসেইন বলেন, আমরা ১২ বছরের বেশি সময় ধরে টিভিএস মোটর কোম্পানির সাথে যুক্ত আছি এবং টিভিএস অ্যাপাচি সিরিজ বাংলাদেশে খুবই জনপ্রিয় বাইক। টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশন চালু হলে দেশে টিভিএস বাইকের পোর্টফোলিও আরো অনেক শক্তিশালী হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।
মোটরসাইকেলটি সারা দেশে আমাদের ২০৩ টি বিক্রয়কেন্দ্রে পাওয়া যাচ্ছে। এই মোটরসাইকেলটিতে রয়েছে ১৫৯.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার ৪ স্ট্রোক এয়ার কুলড পাওয়ারফুল ইঞ্জিন। পাওয়ারফুল এই ইঞ্জিন ৮০০০ আরপিএমে ১১.১২ কিলোওয়াট শক্তি উৎপাদন করতে সক্ষম। এই রেস এডিশনে সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার ব্যবহার করা হয়েছে যার এলইডি কালারটি নীল থেকে সাদা করা হয়েছে। বিজ্ঞপ্তি