চ্যাম্পিয়ন উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি

28

মেয়র অ্যাকাডেমি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ও উপভোগ্য ফাইনালে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমিকে ৪ রানে পরাজিত করে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি।
জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল এমএ আজিজ স্টেডিয়ামে শিরোপা যুদ্ধের লড়াইয়ে টস হেরে আগে ব্যাট করার আমন্ত্রণ পেয়ে ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৭৩ রান সংগ্রহ করে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি। দলের পক্ষে এসএম ফারহান ২৪ এবং তানভির সাদাত ১৫ রান করেন। ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমির পক্ষে রায়হান উদ্দিন, শাহিদুল ইসলাম ও রাকিব হোসেন প্রত্যেকে তিনটি করে এবং হারুনুর রশিদ একটি উইকেট নেন।
জবাবে খেলতে নেমে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি ১৯.২ ওভারে ৬৯ রানে অলআউট হয়। দলের পক্ষে একমাত্র দুই অংকের এবং সর্বোচ্চ ২৪ রান করেন ইরফানুল হক কায়েস। উদীয়মানের সিরাজ শুভ, তানভির শাদাত, শাদাত হোসেন ও শোয়াইব প্রত্যেকে দুটি করে এবং রাকিন একটি উইকেট নেন। খেলায় উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমির খেলোয়াড় তানভীর শাদাত ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়।
খেলা শেষে সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আলহাজ আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন। ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার প্রদান করেন সিজেকেএস’র অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ শাহাবুদ্দিন শামীম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বয়স ভিত্তিক ক্রিকেটের আহŸায়ক এবং সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ আলী আব্বাস।
ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবরের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস’র অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, ক্রিকেট কমিটির ভাইস-চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, ক্রিকেট কমিটির যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসান, শওকত হোসাইন, সিজেকেএস নির্বাহী সদস্য আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, সিজেকেএস কাউন্সিলর এসএম শহীদুল ইসলাম, দিদারুল আলম দিদার, নাসির মিঞা, লিয়াকত আলী জসিম, হারুনুর রশিদ, রায়হান উদ্দিন রুবেল প্রমুখ।