চেয়ারম্যান নাছির, ভাইস চেয়ারম্যান সুইপ্রু-বিউটি

10

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ‘দোয়াত কলম’ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. নাছির উদ্দীন। তিনি ৭৩৬২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ‘আনারস’ প্রতীকে আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী পেয়েছেন ৬৯৭৩ ভোট।
এছাড়া, ভাইস চেয়ারম্যান পদে ‘টিয়া পাখি’ প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন সুইপ্রু মারমা। তিনি পেয়েছেন ৮৫৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ‘টিউবওয়েল’ প্রতীক নিয়ে আবদুল হাই খোকন পেয়েছেন ৮২৮৭ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ‘কলসি’ প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন বিউটি হোসেন। তিনি পেয়েছেন ১০৩৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ‘ফুটবল’ প্রতীক নিয়ে ফারহানা আহমেদ পপি পেয়েছেন ৯২৪৮ ভোট।
মঙ্গলবার (২১ মে) রাত ৮টা ২০ মিনিটে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করেন।
এরআগে ওইদিন শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, উপজেলার ৫টি ইউনিয়নে ২৪টি ভোট কেন্দ্রে ১শ’ ৩৬ টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলায় সর্বমোট ৪৯ হাজার ৫শ’ ২৮ জন ভোটার। এরমধ্যে পুরুষ ভোটার ২৬ হাজার ২৮ জন এবং মহিলা ভোটার ২৩ হাজার ৫শ’ জন।