চবিতে ছিনতাইয়ের শিকার চার শিক্ষার্থী

35

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দিনদুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন চার শিক্ষার্থী। এসময় তাদের কাছে থাকা পাঁচটি মোবাইল, নগদ টাকা ও ব্যাগ ছিনিয়ে নেওয়া হয়। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন অতীশ দীপঙ্কর হলের সামনে (বঙ্গবন্ধু হলের পাশে) এই ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার রসায়ন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফয়সাল গাজী জানান, দুপুর দেড়টার দিকে পদার্থবিদ্যা বিভাগের ছয়জন বন্ধু মিলে অতীশ দীপঙ্কর হলের সামনে ঘুরতে যাই। এসময় হঠাৎ মুখোশধারী চার ছিনতাইকারী রামদা নিয়ে আমাদের চারজনকে আক্রমণ করে পাঁচটি মোবাইল, নগদ পাঁচ হাজার টাকা ও ব্যাগ ছিনিয়ে নেয়। তাদেরকে দেখে স্থানীয় কৃষক বলে মনে হয়েছে। আমরা প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছি।
এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন পূর্বদেশকে বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় চবি প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক তাজুল ইসলাম পূর্বদেশকে বলেন, ঘটনাস্থল থেকে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য থানায় পাঠানো হয়েছে।