চন্দনাইশে বিএনপি নেতার সাথে দলীয় নেতা কর্মীদের মতবিনিময়

78

সদ্য কারামুক্ত বিএনপি নেতা ও বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ, চট্টগ্রাম জেলা সভাপতি এম এ হাশেম রাজু’র সাথে স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত ২২ মার্চ গাছবাড়িয়া কলেজ গেট এলাকায় সদ্য কারামুক্ত বিএনপি নেতা এম এ হাশেম রাজু’র সাথে মত-বিনিময় সভায় সভাপতিত্ব করেন কৃষক দলের সভাপতি মাহাবুবুল আলম রাশেদ।
এ সময় উপস্থিত ছিলেন নুর মোহাম্মদ, নওশা মিয়া সওদাগর, আবদুল গফুর, নজরুল ইসলাম আবদুল, আবদুর রহমান সামা, আবদুল মজিদ শাহ, মো. ইসমাইল, ফয়সাল উদ্দিন সাদ্দাম, মো. আলমগীর হোসেন, রেজাউল করিম, ইউছুফ মিয়া সওদাগর, শহিদুল ইসলাম প্রমুখ।
এম এম হাশেম রাজু কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদ-পদবী নিয়ে রাজনীতি করার কারণে ৫৭ টি মামলার আসামী হয়েছেন। গত ২৬ ডিসেম্বর গ্রেফতার হয়ে ২ মাস ১৯ দিন কারাভোগ করার পর সম্প্রতি তিনি মুক্তি লাভ করেন এবং এ মতবিনিময় সভায় মিলিত হন।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত বিএনপি কোন ধরণের নির্বাচনে অংশ নিবে না। বিএনপি’র নেতা-কর্মীরা দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার শর্তে এ সকল নির্বাচন বর্জন করে যাচ্ছে।