চট্টগ্রাম অনূর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেটার প্রাক-বাছাই

38

বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক ২০১৯-২০ ক্রিকেট মৌসুমে চট্টগ্রাম জেলা দল গঠনকল্পে অনূর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেট খেলোয়াড়দের প্রাক-বাছাই নিম্নোক্ত তারিখ ও সময়ে চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে:
অনূর্ধ্ব-১৪ : যে সকল খেলোয়াড়দের বয়স ১লা সেপ্টেম্বর ২০০৫ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়েরা আগামী ২০ জুলাই’২০১৯ সকাল ৮:৪৫ টায় খেলার সরঞ্জামাদিসহ রিপোর্ট করতে হবে।
অনূর্ধ্ব-১৬ : যে সকল খেলোয়াড়দের বয়স ১লা সেপ্টেম্বর ২০০৩ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়েরা আগামী ২০ জুলাই’২০১৯ দুপুর ১.৩০ টায় খেলার সরঞ্জামাদিসহ রিপোর্ট করতে হবে।
অনূর্ধ্ব-১৮ : যে সকল খেলোয়াড়দের বয়স ১লা সেপ্টেম্বর ২০০১ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়েরা আগামী ২১ জুলাই’২০১৮ সকাল ৮:৪৫ টায় খেলার সরঞ্জামাদিসহ রিপোর্ট করতে হবে।
প্রতিটি খেলোয়াড়কে অবশ্যই জন্ম নিবন্ধন, পি.এস.সি/জে.এস.সি এবং প্রয়োজন অনুযায়ী এস.এস.সি সার্টিফিকেট এর ফটোকপি প্রদান করতে হবে। প্রত্যেক খেলোয়াড়ের ২ কপি পাসপোর্ট ও ১ কপি ষ্ট্যাম্প সাইজের ছবি জমা দিতে হবে। উপরোল্লিত তারিখে আগ্রহী চট্টগ্রামের সকল উপজেলা, স্কুল, ক্লাব, ক্রিকেট একাডেমি’র বয়সভিত্তিক খেলোয়াড়দেরকে যথাসময়ে উপস্থিত থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক নিয়োজিত ক্রিকেট প্রশিক্ষক নুরুল আবেদিন নোভেল ও তারেক হোসেন খানের নিকট রিপোর্ট করার জন্য সিজেকেএস বয়সভিত্তিক ক্রিকেটের আহব্বায়ক আলহাজ্ব আলী আব্বাস অনুরোধ জানিয়েছেন।