চকরিয়ায় হাসপাতাল ব্যস্থাপনা কমিটির সভা

50

কক্সবাজারের চকরিয়ায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়। চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক ডা.আব্দুস সালাম, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রুদ্র, হাসপাতালের আরএমও ডা.শোভন দত্ত ও চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী। এর আগে নবনির্বাচিত সাংসদ জাফর আলম হাসপাতালে পৌঁছলে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীরা তাকে বরণ করেন এবং একটি ক্রেস্ট উপহার দেন।
সভায় সভাপতির বক্তব্যে সাংসদ জাফর আলম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশের ন্যায় চকরিয়া ও পেকুয়া উপজেলায় স্বাস্থ্য খাতের ব্যাপক উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় ৫০ শয্যার চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীত করা হয়েছে। হাসপাতালের পুরো কার্যক্রম চালু হলে দু’উপজেলায় চিকিৎসা ব্যবস্থায় আমূল পরিবর্তন ঘটবে।
সভায় আরও উপস্থিত ছিলেন- চকরিয়া পৌর আ.লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধূরী, চকরিয়া থানার ওসি তদন্ত আতিক উল্লাহ, কক্সবাজার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোরশেদুল আলম, চকরিয়া উপজেলা এনজিও সমন্বয়ক মো. নোমান, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. নুরুল আবচার, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যবস্থাপনা কমিটির সমদস্য আজিমুল হক আজিম, চকরিয়া পৌর সভার কাউন্সিলর জিয়াবুল হক ও চকরিয়া পৌরসভা আ.লীগের সহ-সভপতি মোসলেহ উদ্দিন মানিক প্রমুখ।