গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন

60

আনোয়ারা-কর্ণফুলী আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সরওয়ার জামাল নিজাম বলেছেন, গণতন্ত্র রক্ষায় আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিন। আনোয়ারা-কর্ণফুলীসহ সারাদেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মামলা-হামলা করে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবেনা। তিনি প্রশাসনের উদ্দেশ্যে সকল প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় সমান সুযোগ দেয়ার আহব্বান জানিয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ৩০ ডিসেম্বর বিএনপি নেতা-কর্মীদের নির্বাচন কেন্দ্র পাহারা দিতে হবে। যাতে কোনো অপশক্তি নির্বাচনে প্রভাব বিস্তার করতে না পারে।
গত সোমবার বিকেলে বটতলী শাহ মোহছেন আউলিয়া (র.) মাজার জিয়ারত শেষে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম, আবুল কালাম আবু, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, বিএনপি নেতা আবু ছাদেক, রফিকুল ইসলাম খোকা, রফিক ডিলার, জসীম উদ্দিন, মো. জাগির, জামাল উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মইয়ুম ছোটন, ছাত্রদল নেতা মো. হারেছ, জিয়াউদ্দিন জিয়া, মো. মোরশেদ, মো. সেলিম, শহিদুল ইসলাম সায়েম, মো. ইউচুপ প্রমুখ।
সোমবার তিনি তৈলারদ্বীপস্থ নিজ বাড়ি থেকে মিছিল নিয়ে বটতলীর শাহ মোহছেন আউলিয়া (র.) মাজার জেয়ারত করেন। পরে তিনি বটতলী রুস্তম হাট, ঝিওরী, মাজারগেট ও সরকারহাটে গণসংযোগ করেন।