উপজেলা নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

63

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত ৯ মার্চ শনিবার রাত সাড়ে ৭টায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী খোরশেদ আলম চৌধুরী। উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে নির্বাচনী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রার্থী খোরশেদ আলম চৌধুরী বলেছেন, নৌকার জয়ের জন্য লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে। আগামী ২৪ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিনি জয়ের জন্য আশাবাদ ব্যক্ত করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ দলের ত্যাগী কর্মীকে নৌকা দিয়েছেন। জয়লাভ করলে লোহাগাড়া উপজেলাকে মডেল উপজেলা হিসেবে পরিণত করবেন। এ ব্যাপারে উপজেলা সকল ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেছেন খোরশেদ আলম চৌধুরী। তিনি আরো বলেছেন, নির্বাচনে কোন রকমের কারচুপি হবে না। কেউ করতে চাইলে তা প্রতিহত করা হবে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রার্থী খোরশেদ আলম চৌধুরী ছাড়াও আওয়ামী লীগ নেতা জান মোহাম্মদ সিকদার, ফরিদ আহমদ, নুরুল ইসলাম, মো. জামাল উদ্দিন, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, নাজমুল হাছান মিন্টু, তৈয়বুল হক বেদার ও মামুনুর রশিদ চৌধুরী প্রমুখ।
বক্তারা নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খোরশেদ আলম চৌধুরী বলেন, দলের মধ্যে যে কেউ দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়াও, একইদিন সকালে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। পরে লোহাগাড়া বটতলীতে গণসংযোগসহ এক সমাবেশ বটতলী ষ্টেশনে এক মার্কেটের সামনে অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন লোহাগাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, প্রার্থী খোরশেদ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, আওয়ামী লীগ নেতা পদুয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. ওমর ফারুক, লোহাগাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী ও মোহাম্মদ মিয়া ফারুক প্রমুখ। নির্বাচনী কার্যালয় ফিতা কেটে উদ্বোধন করেন এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী। উপস্থিত ছিলেন বটতলী শহর উন্নয়ন কমিটির সাবেক সভাপতি মামুনুর রশিদ চৌধুরীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ।